ছোট্ট খুকু মাম্পি  সোনা করছে খালি বায়না,
    বলছে এবার যাবো চলে হাঙ্গেরী আর চায়না,
    ভাত খাবেনা বলে চেঁচায়
    চকোলেটেতে পেটটা ভরায়,
    ইস্কুলেতে যেতে যে তার একটুও মন সয়না,
   মাম্পি বলে এবার আমি যাবোই সুধু চায়না।
   আন্টি বলে মাম্পি তুমি একটু খানি আকো
   মাম্পি বলে ইস্কুলে আর আসছি আমি নাকো।
   মায়ের আচল  জড়িয়ে ধরে,
   ছোট্ট পুতুল বুকে করে দেখে কেবল আয়না,
   মেয়ের মুখে চাত পুরে দিয়ে ,
   নিজে চকলেট মুখে নিয়ে ,
   বলে তাকে কাঁদিস কেন আরনা,
   মাকে বলে মাম্পি আমি
   যাচ্ছি চলে চায়না।